হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয়ের এস এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয়ের এস এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি ঃ
কুমিল্লার হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয়ের ২০২২ সনের এস এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয় মিলনায়তনে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিল পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের সহকারি ইমাম মাওলানা আঃ কুদ্দুস মোনাজাত পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম মাওলানা সামসুল হক। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. লুৎফর রহমানের সভাপতিত্বে ও সিনিয়ার শিক্ষক মো. আমিনুল ইসলাম ও বাসার তাসাউফ এর উপস্থাপনায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুমন দে, মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী রুহুল আমিন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. মহাসিন সরকার
ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি জহিরুল হক জহর, অভিভাবক সদস্য ও হোমনা প্রেসক্লাবের সভাপতি আবদুল হক সরকার, মেজবাহ উদ্দিন সরকার, বিদ্যুৎসায়ী সদস্য ও টিউলিপ প্রশাসন ইনস্টিটিউটের প্রধান শিক্ষক হাসনা হেনা, শিক্ষক প্রতিনিধি আবদুল করিম, শিক্ষক আমিনুল ইসলাম,রাশেদুর রহমান,সঞ্জিত চন্দ্র দাস,পরীক্ষার্থী সুমাইয়া আক্তার, মো. আবদুল্লাহ, মো. শাহ পরান, মো. রাজিব,শিক্ষার্থী জিহান হক ও মো. ইমরান হক প্রমুখ।
পরে শিক্ষার্থীদের মাঝে তবারক বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.