হোমনায় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে আমেরিকা প্রবাসির ৮ লাখ টাকা দান

হোমনায় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে আমেরিকা প্রবাসির ৮ লাখ টাকা দান

মো.আবদুল হক সরকার
কুমিল্লার হোমনায় কোভিড-১৯ মোকাবেলায় আসন্ন পবিত্র -ঈদ- উল ফিতর উপলক্ষে উপজেলার চান্দেরচর ইউনিয়নের মাইজচর গ্রামের কৃতিসন্তান আমেরিকা প্রবাসী মো.দেলোয়ার হোসেন মমিন ৮ লাখ টাকা দান করেছেন। গত পহেলা মে থেকে ০৯ মে পর্যন্ত উপজেলার চান্দেরচর ইউনিয়নের বিভিন্ন গ্রামের ৭৫০ টি পরিবার,অসুস্থ রোগীর চিকিৎসা,মসজিদ নির্মাণ ও সামাজিক ও মানবিক সংগঠনেরর মাঝে এ অর্থ বিতরণ করা হয়।
জানাগেছে, কোভিড-১৯ দ্বিতীয় ঢেউ মোকাবেলায় ও পবিত্র ঈদ উল ফিতর এর উপহার হিসাবে ৭৫০ টি পরিবারকে ৫০০ টাকা করে ৩ লাখ ৭৫ হাজার ,৪টি মসজিদ উন্নয়নের জন্য ২ লাখ, ৪ জন অসুস্থ রোগীর চিকিৎসার জন্য ১ লাখ, সামাজিক ও মানবিক সংগঠন হাঁড়ির খোঁজে বাড়িকে ১০ হাজার টাকা সহ বিভিন্ন এতিম শিশুদের চিকিৎসা সহায়তা বাবদ এ টাকা বিতরণ করা হয়।
মো.দেলোয়ার মমিনের ভাই মো. হারুন মমিন, ফারুক মমিন,আরিয়াল মমিন উপস্থিত থেকে এ অর্থ বিতরণ করেন।
এ বিষয়ে মো. হারুন মমিন বলেন, করোনা মহামারিতে শ্রমজীবি মানুষ গুলো কর্মহীন হয়ে পড়েছে। তাই শ্রমজীবি কর্মহীন মানুষ গুলোর খোঁজ খবর রাখছি এবং আমাদের সাধ্যমত সহায়তা করে যাচ্ছি। তিনি আরো বলেন,আমাদের চারপাশের মানুষ গুলোর সাথে সুখ দুঃখ সমান ভাবে ভাগ করে নেয়ার লক্ষ্যে এলাকার অভাব গ্রস্থ দরিদ্র মানুষ, মসজিদ, মাদ্রাসাসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে সহযোগিতা করে যাচ্ছি। আমাদের এ সহযোগিতা অব্যহত থাকবে ইন্সাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published.