হোমনায় নৌকার প্রার্থীকে ফুলেল শুভেচ্ছা ,পথে পথে দেয়া হয় গণ সংবর্ধনা

হোমনায় নৌকার প্রার্থীকে ফুলেল শুভেচ্ছা ,পথে পথে দেয়া হয় গণ সংবর্ধনা

দর্পণ নিউজ ডেস্কঃ
কুমিল্লার হোমনা উপজেলার চান্দের চর ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর মোজাম্মেল হককে ফুলেল শুভেচ্ছা জানান নেতাকর্মীরা। এ সময় তাদের গণ সংবর্ধনা দেয়া হয়েছে।

তৃতীয় ধাপের আসন্ন ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২০২১ এর ৪ নং চান্দেরচর ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের (নৌকা প্রতীক) মনোনয়ন পাওয়ায় তাঁকে এ সংবর্ধনা দেয়া হয়।

আজ শুক্রকার(২৯ আক্টোবর) দুপুর ১ টার দিকে ঢাকা থেকে রওয়ানা হয়ে মটরসাইকেল,মাইক্রোবাস ও পিকআপসহ গাড়িবহর নিয়ে রামকৃষ্ণপুর বাজারে ইউনিয়ন যুবলীগের কার্যালয়ে পৌছলে ইউনিয়ন যুবলীগের সভাপতি খন্দকার মোঃ রায়হান ও সাধারণ সম্পাদক মোঃ আরিফুল হক সরকার সহ অন্যান্য নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

মো.মোজাম্মেল হক সকাল ৭ টার দিকে ঢাকা থেকে রওয়ানা হয়ে ১১ টার দিকে চান্দেরচর ইউনিয়নের সীমানায় পৌছলে শত শত মটর সাইকেল,মাইক্রোবাস ও পিকআপ ভ্যানের একটি বহর নিয়ে হাজার হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষ তাকে স্বাগত জানায় এবং পুস্পমাল্য দিয়ে অভিনন্দন জানান ও পথে পথে গণ সংবর্ধনা দেয়।

এর পর শোভাযাত্রা সহ চান্দের চর ইউনিয়নের ওয়ার্ড মেম্বার ও দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন।
এ সময় গাড়ীবহরকে রাস্তার দু’পাশে দাড়িয়ে দলের সমর্থক ও সাধারণ জনগন শ্লোগান ও করতালির মাধ্যমে স্বাগত এবং অভিনন্দন জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *