হোমনায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ এ শ্রেষ্ঠ যারা

হোমনায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ এ শ্রেষ্ঠ যারা

আব্দুল হক সরকার
জাতীয় শিক্ষা সপ্তাহ- ২০২২ উপলক্ষে বিভিন্ন পর্যায়ে প্রতিযোগীতায় শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক( সাধারন),আইসিটি শিক্ষক, শিক্ষা প্রতিষ্ঠান, প্রতিষ্ঠান প্রধান ও শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচন করা হয়েছে।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক,আইসিটি শিক্ষক,প্রতিষ্ঠান প্রধান ও প্রতিষ্ঠানের নাম ঘোষনা করা হয়।
এতে উচ্চ মাধ্যমিক শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান রেহানা মজিদ মহিলা কলেজও শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান উক্ত কলেজের অধ্যক্ষ মো. মজিবুর রহমান,শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হোমনা সরকারি ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মো. আবুল হাসেম, ও শ্রেষ্ঠ আইসিটি শিক্ষক মো. ইকবাল হোসেন সজিব নির্বাচিত হন।
এ ছাড়া মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান -দুলালপুর চন্দ্রমনি বহুমূখী উচ্চ বিদ্যালয়, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান খাদিজা মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নজরুল ইসলাম,শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক কফিল উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. তাজরুল ইসলাম ও শ্রেষ্ঠ আইসিটি শিক্ষক হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আমিনুল ইসলাম।

এ ছাড়া মাদ্রাসা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান রঘুনাথপুর দারুল এহসান কামিল মাদ্রাসা,শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হোমনা ইসলামিয়া দাখিল মাত্রাসার সুপার মাওলানা মো. আবদুস সাত্তার ভূইয়া ও শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হযেছেন চান্দেরচর দারুল ইসলাম আলীম মাদ্রাসার প্রভাষক মাওলানা মো. মনিরুল ইসলাম।
এ দিকে ক্রীড়ায় হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মো. রাহিদ হাসান দাদন ও ভোকেশনালে একই বিদ্যালয়ের মো. নজরুল ইসলাম শ্রেষ্ঠ সহকারি শিক্ষক নির্বাচিত হয়েছেন।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী রুহুল আমীন জানান, জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে যাচাই বাছাই করে বিভিন্ন ক্যাটাগরীতে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান,শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান,শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচন করা হয়েছে। তাদেরকে সনদ ও পুরস্কার প্রদান করা হবে।

Leave a Reply

Your email address will not be published.