হোমনায় ঈদ পুনর্মিলনীতে সাংবাদিকদের মিলন মেলা।

হোমনায় ঈদ পুনর্মিলনীতে সাংবাদিকদের মিলন মেলা।

ডেস্ক রিপোর্ট
কুমিল্লার হোমনা পৌর সভার মেয়র এ্যাড. নজরুল ইসলামের আমন্ত্রণে উপজেলার সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা ও ঈদপুনর্মিলনী সভায় সাংবাদিকদের মিলন মেলায় পরিণত হয়।
আজ রোববার দুপুরে পৌর মিলনায়তনে মতবিনিময় সভায় সাংবাদিক ছাড়াও কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।
পৌর মেয়র এ্যাডভোকেট নজরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্যানেল মেয়র মো. শাহনুর আহমেদ সুমন,হোমনা প্রেস ক্লাবের সভাপতি আব্দুল হক সরকার,উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোর্শেদুল ইসলাম শাজু,থানা প্রেস ক্লাবের সভাপতি মো. কামাল হোসেন,সাংবাদিক আক্তার হোসেন, মো. হানিফ খান,মো. আইয়ুব আলী, আবদুস সালাম ভুইয়া, সৈয়দ আনোয়ার, কবি দেলোয়ার প্রমূখ।

সভায় সাংবাদিক নেতারা পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সাংবাদিকদের সাথে মেয়রের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের আযযয২২যয়োজন করার জন্য মেয়রের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ধন্যবাদ জানান।
এ সময় বক্তরা বলেন মেয়র মহোদয়ের করোনা কালীন সময় থেকে শুরু করে পৌর এলাকায় নগর উন্নয়ন,সুপেয় পানি ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নের লক্ষ্যে নানামুখী সফল কার্যক্রম গ্রহন করেন, যা প্রশংসা দাবিদার। তিনি এলাকাবাসীর যে কোন দুর্যোগে বিপদের মুহূর্তে প্রতিরোধের প্রাচীর হয়ে দাড়ায়, মেয়র মহোদয় একজন সাংবাদিক বান্ধব জনপ্রতীনিধি হিসেবে সাংবাদিকদের যে কোন প্রয়োজনে পাশে আছেন এবং থাকবেন সেই প্রত্যাশা করছি। আমরা তার সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *