হোমনায় ইউপি নির্বাচন উপলক্ষে জেলা প্রশাসকের মতবিনিময়

হোমনায় ইউপি নির্বাচন উপলক্ষে জেলা প্রশাসকের মতবিনিময়

আব্দুল হক সরকার
আসন্ন ইউপি নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে অনুষ্ঠানের লক্ষে কুমিল্লার হোমনায় জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ শুক্রবার বিকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে শিল্পকলা একাডেমীতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন কুমিল্লার জেলা প্রশাসক মো. কামরুল হাসান ।
বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার),কুমিল্লা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. দুলাল তালুকদার,সিনিয়র জেলা নির্বাচন অফিসার মো.মঞ্জুরুল আলম।

উপজেলা নির্বাহী অফিসার রুমন দে’র সভাপতিত্বে প্রধান অতিথি তাঁর বক্তব্যে
বলেছেন, ভোটের আগের রাতে ভোট কেন্দ্রে গেলে কোন কাজ হবে না। ভোট কেন্দ্রে ব্যালট পাঠানো হবে নির্বাচনের দিন সকালে।
বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার মো.ফারুক আহমেদ পিপিএম (বার বলেন,নির্বাচনে আচরন বিধি মেনে চলা,,আইনশৃঙ্খলা রক্ষায় সকলকে আন্তরিক হতে হবে। ইতোমধ্যে যে সমস্ত প্রার্থী আচরন বিধি লঙ্ঘল করেছে তাদেরকে আইনের আওতায় আনার নিদের্শনা দেন। দেশীয় অস্ত্র উদ্ধারের বিষয়ে উল্লেখ করে হুশিয়ারী উচ্চারন করে বলেন যাদের কাছে এ অস্ত্র আছে তা গোপনে ফেলে দিয়ে পুলিশে খবর দেন। ২৮ নভেম্বর ভোট কেন্দ্রে বহিরাগতদের এলাও করা হবে না। হুন্ডা গুন্ডা বাহিনীর নির্বাচন কুমিল্লায় হতে দেয়া হবে না।
অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি আফজাল হোসেন, হোমনা সহকারী কমিশনার (ভূমি) মো. মিজানুর রহমান, হোমনা মেঘনা সার্কেলের সহকারী পুলিশ সুপার স্পিনা রানী প্রামানিক, ওসি আবুল কায়েস আকন্দ, উপজেলা নির্বাচন অফিসার রিটার্নিং অফিসার বিল্লাল মেহেদী,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও রিটার্নিং অফিসার কাজী রুহুল আমিন, পল্লী উন্নয়ন অফিসার স্বপন চন্দ্র বর্মন,যুব উন্নয়ন অফিসার বেলায়েত হোসেন সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, চেয়ারম্যান পদপ্রার্থী,সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্য পদপ্রার্থী গন এ সময় উপস্থিত ছিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *