হোমনার চান্দেরচর ইউনিয়নে নৌকার পক্ষে গণজোয়ার

হোমনার চান্দেরচর ইউনিয়নে নৌকার পক্ষে গণজোয়ার

আব্দুল হক সরকার।
কুমিল্লার হোমনায় আসন্ন ৪ নং চান্দের চর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোজাম্মেল হকের পক্ষে গণ জোয়ার সৃষ্ট হয়েছে।
আজ শনিবার (২০ নভেম্বর) রামকৃষ্ণপুর বিশ্ব বিদ্যালয় কলেজ মাঠের পথসভা জন সমুদ্রে পরিনত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন মাননীয় প্রধান মন্ত্রীর ফুফাতো ভাই আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সেলিম এমপির ছোট ভাই টুঙ্গিপাড়ার কৃতি সন্তান রাজধানীর উত্তরা অ্যাসোসিয়েশনের সহ -সভাপতি ও উত্তরা থানা আওয়ামী লীগ নেতা শেখ মামুনুল হক মামুন। বিকাল ৩ টা থেকে নৌকার প্রার্থী মো. মোজাম্মেল হক এর সমর্থনে বিভিন্ন ওয়ার্ড থেকে ব্যানার ফেস্টুন ও নৌকা প্রতীক সহ খন্ড খন্ড মিছিল সহকারে পথসভায় যোগদান করেন। এতে ৪ টার দিকে কলেজ মাঠ কানায় কানায় ভরে যায়। সভায় প্রধান অতিথির বক্তব্যে শেখ মামুন বলেন, আজকের জনসমুদ্র প্রমান করে বাংলার ভাগ্যলক্ষী মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বহু যাচাই বাছাই করে সৎ নিষ্ঠাবান যোগ্যব্যক্তির হাতেই নৌকা প্রতীক তুলে দিয়েছেন। তিনি বলেন এ প্রতীক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার প্রতীক। যারা আওয়ামীলী করেন তারা কখনও নৌকার বিরোধিতা করতে পারে না। সমস্ত দ্বীধা দ্বন্ধ ভুলে ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করার আহবান জানান । মুক্তিযোদ্বের স্মৃতি বিজরিত এ ইউনিয়নের বঙ্গবন্ধুর ঘনিষ্ট বন্ধু সিরু মিয়া দারগা ও তার ছেলে শহীদ কামাল সহ মরহুম মোখলেসুর রহমান মাস্টার,মরহুম বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন হবি মোল্লার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে ইউনিয়নের সর্বজন শ্রদ্ধয় মাওলানা পিরজি হুজুর (রঃ)এর নাতি , নিশি মাওলানার ছেলে মোজাম্মেল হককে পরিচয় করিয়ে দিয়ে বলেন,২৮ নভেম্বর নির্বাচনে নৌকা প্রতীকে আপনাদের মুল্যবান ভোট দিয়ে মোজাম্মেল হককে বিজয়ী করে সন্ত্রাস, চাঁদা বাজ, মাদক ও দুর্নীতি মুক্ত ডিজিটাল মডেল ইউনিয়ন বুঝে নেয়ার আহবান জানান।
সভায় আন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হোমনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল মজিদ, সহ সভাপতি খন্দকার সাইদুজ্জামান আলম, বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম, খন্দকার হুমায়ুন কবির, হাজী আওলাদ হোসেন, উপজেলা আওয়ামীলীগ নেতা হারুন মমিন, আব্দুল হক সরকার, খন্দকার তাজুল ইসলাম, কামরুল হাসান তুহিন, মোঃ শরীফ, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক এসএম আলাল হোসেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ রায়হান খন্দকার ও হুমায়ুন কবির সুমন প্রমূখ।
সভা শুরুতেই নৌকা প্রতীকের প্রার্থী মো: মোজাম্মেল হক ফুলের তোড়া উপহার দিয়ে প্রধান অতিথি জনাব মামুনুল হক মামুন কে বরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *