রামকৃষ্ণপুর কামাল স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ে এসএসসি-২০২২ পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

রামকৃষ্ণপুর কামাল স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ে এসএসসি-২০২২ পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

আইয়ুব আলী, হোমনা
কুমিল্লার হোমনা উপজেলার ঐতিহ্যবাহী কামাল স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক মিলাদ ও এসএসসি পরীক্ষার্থী-২০২২ এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ১ম পর্বে প্রধান শিক্ষক মহোদের অফিস কক্ষে বিদ্যালয়ের বার্ষিক মিলাদ ও পরিক্ষার্থীদের জন্য দোয়া এবং ২য় পর্বে বিদ্যালয় অডিটরিয়ামে আলোচনা সভার আয়োজন করা হয়।

এই সময়ে উপস্থিত ছিলেন কুমিল্লা সিটি করপোরেশনের সহকারী প্রকৌশলী পদে কর্মরত এবং কামাল স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার আমেনা আফরোজ , বিদ্যালয়ের পরিচালনা কমিটির অভিভাবক সদস্য ফারুক মমিন, সরকার মইনুল হোসেন, আবদুল্লাহ আল আহাদ , আবদুল্লাহ আল হাসান মোল্লা , সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য মোসাম্মৎ ছাবিনা ইয়াসমিন উর্মি, কো-অপ্ট সদস্যা রকিবুল হাসান, রামকৃষ্ণপুর ডিগ্রি কলেজের গভর্নিং বডির সদস্য ডাঃ মোহাম্মদ হুমায়ুন কবির , সাংবাদিক মোঃ আল-আমিন শাহেদ, অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক মোঃ আবু তাহের, অবসরপ্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক মোঃ বশির আহমেদ, বিশিষ্ট সমাজ সেবক ফুলমিয়া, সাবেক অভিভাবক সদস্য মোহাম্মদ ওয়েজেদ মিয়া সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।

স্বাগত বক্তব্যে সহকারী প্রধান শিক্ষক মোয়াজ্জেম হোসেন উপস্থিত সকলকে স্বাগত এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন। বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মোঃ জাবেদুল হক চৌধুরী এর সঞ্চালনায় আলোচনা অনুষ্ঠান এবং মিলাদ অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের সভাপতি ইঞ্জিনিয়ার আমেনা আফরোজ প্রধান শিক্ষক মোঃ আনোয়ার হোসেন , সদস্য সরকার মোঃ ময়নুল হসেন, সদস্য আব্দুল্লাহ আল হাসান, অন্যান্য শিক্ষকবৃন্দ এবং অতিথিবৃন্দ শিক্ষার্থীদেরকে বিভিন্ন দিক নির্দেশনামুলক বক্তব্য দেন। আলোচনা শেষে সকল শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published.