বাংলাদেশ জয় বাংলা পরিষদের উদ্যোগে অসহায় দুস্ত মানুষের মাঝে খাবার বিতরণ

বাংলাদেশ জয় বাংলা পরিষদের উদ্যোগে অসহায় দুস্ত মানুষের মাঝে খাবার বিতরণ

বিশেষ প্রতিনিধিঃ
স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে বাংলাদেশ জয়বাংলা পরিষদের উদ্যোগে অসহায় দুস্থ মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।
রবিবার সকাল ১১ টায় ঢাকা শাপলা চত্তরে বাংলাদেশ জয় বাংলা পরিষদ কেন্দ্রীয় অফিসের সামনে সংগঠনের কেন্দ্রীয় কমিটি ও বঙ্গবন্ধুর ভাগ্নে বীর মুক্তিযোদ্ধা শেখ ফজলুর রহমান মারুফ এর পক্ষ থেকে এ খাবার বিতরণ করা হয়।
বাংলাদেশ জয়বাংলা পরিষদের প্রতিষ্ঠাতা শেখ বায়েজীদ আহমেদ, সদস্য মোঃ সিদ্দিকুর রহমান স্বপন, ইঞ্জিনিয়ার রাজিউর রহমান, মিল্টন মজুমদার, খাইরুল ইসলাম রবি, মামুন হাওলাদার, মোঃ রিপন খান, মোহাম্মদ শেখ ফরিদ, নূর মোহাম্মদ সহ অন্যান্য নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

এ উপলক্ষে সংক্ষিপ্ত বক্তব্যে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ বায়েজীদ আহমেদ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল সদস্য বিশেষ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বীর মুক্তিযোদ্ধা শেখ ফজলুর রহমান মারুফ এর জন্য সুস্বস্থ্য ও দীর্ঘজীবন কামনা করেন এবং মহান স্বাধীনতা যুদ্ধে যারা শহীদ হয়েছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করেন।
তিনি বলেন, বাংলাদেশ জয় বাংলা পরিষদ দেশ ও জাতির কল্যাণে ও জাতির সংকটে সব সময় সাধারণ মানুষের পাশে থেকে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে জয় বাংলা, জয় বঙ্গবন্ধু কে রাষ্ট্রীয় স্লোগান বাস্তবায়নে কাজ করার পাশাপাশি বিএনপি-জামাতের সন্ত্রাসী কার্যকলাপেরর বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। নতুন প্রজন্মকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল হয়ে একটি উন্নত সমৃদ্ধ শালী রাষ্ট্র হিসেবে গড়ে তোলার লক্ষে কাজ করার আহবান জানান।
তিনি আরো বলেন রাজাকার, আলবদর, আলশামস, বিএনপি-জামাত যতই ষড়যন্ত্র করুক তাদের সকল ষড়যন্ত্র রুখে দিয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১সনে বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা লাভ করবে । সেই লক্ষ নিয়ে সবাইকে কাজ করতে হবে।
পরে পাঁচ শতাধিক অসহায় ও দু:স্থদের মাঝে রান্না করা খাবারবিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *